অনলাইনে টাকা ইনকাম করার সহজ উপায় ২০২২। দৈনিক ৩ ডলার সহজ কাজ করেই

 


 ‘অনলাইন ইনকাম’ বর্তমানে এই বিষয়টি আমরা কমবেশি সবাই জানি। আপনি একজন সোশ্যালমিডিয়া ব্যবহারকারি তাহলে আপনি কোন না কোন ভাবে দেখেছেন যে অনলাইনে ইনকাম করা যাই।

আপনি এমনও কোন এড দেখে থাকবেন যে মোবাইল দিয়ে দৈনিক এড ক্লিক করে ৫০০ টাকা ইনকাম করুন আবার এমনও দেখবেন যে ভিডিও দেখে ইনকাম করুন। আসলেই এই বিষয়গুলো কতটুকু সত্য সেটা আমার জানা নেই তবে আমি পরিক্ষা করে দেখেছি এই গুলো ১০০% ভাগই প্রতারণা। অনলাইনে ইনকাম করা বিষয়টা এতটাও সহজনা যদি শুধু মাত্র এড ক্লিক করে আর ভিডিও দেখেই দৈনিক ৫০০ টাকা ইনকাম হইতো তালে বিশ্বাষ করেন কেও কষ্ট করে আর ওয়েব ডেভলপার , গ্রাফিক্স ডিজাইনার, ডিজিটাল মারকেটিং, ইউটুবার আরও যেসব এক্সপার্ট লেভেলের কাজ আছে সেগুলো শিখতে যেতোনা।

এখন আসি  মূল পর্বে ‘আমি একজন ডিজিটাল মারকেটার’ আমি বিগত ৩ বছর ধরে আপওয়ারকে কাজ করতেছি। যেহেতু আমি একজন ডিজিটাল মারকেটার তাই বিভিন্ন সোসাল মিডিয়ায় আমার একটিভ থাকতে হয়।

আর একজন সোশ্যাল মিডিয়া ব্যবহার কারী হিসেবে আমার চোখের সামনে ঠিক আপনাদের মতই অ্যাড আসে মোবাইল দিয়ে ইনকাম করুন অ্যাড দেখে ইনকাম করুন ভিডিও দেখে ইনকাম করুন আপনাদের মতই এসব বিষয় প্রতিনিয়ত দেখতাম। তাই হঠাৎ একদিন ভাবলাম যে আসলে এটা কতটুকু সত্য সেটা সত্যতা যাচাই করতেই আমি একদিন এই কাজগুলো করি বিশ্বাস করেন এটা পুরোটাই একটা ধোকা এখানে আপনি কাজ করবেন ঠিকই আপনার টাকাও দেখতে পাবেন কিন্তু সে টাকা কখনোই আপনার পকেটে ঢুকবে না। তখন থেকে ভাবতে লাগলাম আসলে কিভাবে ছোটখাটো কাজ করে টাকা ইনকাম করা যায় যেটা আসলেই মানুষের উপকারে আসবে তখন থেকেই অনলাইনে রিসার্চ করতে শুরু করলাম এবং একটি মাইক্রো সাইট খুজে পেলাম যেখানে কোন প্রকার স্কিল ছাড়াই আপনি কাজ করতে পারবেন এবং প্রতিটি কাজের বিনিময়ে ছোট একটি টাকা ইনকাম করতে পারবেন মাইক্রো সাইটগুলোতে কাজের ধরন অনুযায়ী টাকার পরিমাণ নির্ণয় করা হয়। কাজ সহজ না কঠিন সেটার ওপর ভিত্তি করেই টাকার পরিমান নির্ধারিত হয় এখানে আজ আমি কথা বলব picoworkers.com নিয়ে। অনলাইনে অনেক মাইক্রো সাইট খুঁজে পাবেন তাদের মধ্যে আমার ভালো লেগেছে পিকোওয়ারকাস এখানে কাজগুলো খুব সহজভাবে বোঝানো হয়েছে যেটা করতে গেলে আপনার খুব বেশি সমস্যার সম্মুখীন হতে হবে না

এখানে এক একটি কাজের মূল্য এক এক রকম এখানে এক সেন্ড থেকে শুরু করে এক ডলার এর পর্যন্ত কাজ থাকে। আপনার যেটা ইচ্ছা আপনি কাজ দেখে বুঝে করতে পারবেন এখানে কাজ করতে একমাত্র প্রয়োজন আপনার ইচ্ছা শক্তি এবং ধৈর্য। আপনি যদি ধৈর্য ধরে প্রতিদিন তিন থেকে চার ঘণ্টা কাজ করেন তাহলে অবশ্যই আপনি 1 থেকে 2 ডলার ইনকাম করতে পারবেন। আমি আগেই বলেছি এখানে কাজ অনেক কিন্তু কাজের মূল্য অনেক কম কারণ এটি একটি মাইক্রো সাইট এই সাইটে কাজ করে আপনি প্রচুর ইনকাম করবেন এমনটি ভাবলে আপনি ভুল করবেন।


এখানে কি ধরনের কাজ থাকে সে সম্বন্ধে কিছুটা ধারনা আজকে আমি আপনাদের দিবো এখানে মূলত কাজ থাকে সাইনআপ করানো, ওয়েবসাইট ভিজিটিং, ছোট ছোট সারভে, অ্যাপস ডাউনলোড ইত্যাদি জাতীয় কাজ এখানে থাকে। এখানে আপনাদের একটি জিমেইল দিয়ে একাউন্ট করতে হবে জিমেইল টি অবশ্যই আপনার একাউন্টের নাম এর সাথে নাম মিল রেখেই করবেন তাহলে পেমেন্ট নিতে কোন সমস্যা হবে না। এখানে কাজ করতে গেলে মাথায় তিনটি বিষয় সব সময় রাখবেন প্রথমত যে কাজটি করবেন সেটি ডিটেলস দেখে নিবেন দ্বিতীয় কাজ সেখানে কি বলছে সেটি বুঝে কাজটি শুরু করা তৃতীয় কাজটি শেষে আপনাকে প্রুফ দিতে বলবে সেই প্রুফ টা সঠিক ভাবে সাবমিট করা।

এখন আসি মূল বিষয়ে কিভাবে আপনি প্রতিদিন 2 ঘন্টা কাজ করেই 1 ডলার ইনকাম করতে পারবেন। এখানে মূলত একটি ট্রিক অবলম্বন করতে হবে পিকোতে বাংলাদেশের সময় রাত ৮ টায় তিনটি কাজ দেয় জিমেইল অটো পে নামে এই কাজটির মূল্য 15 সেন্ট তাহলে আপনি যদি এই জিমেইল অটো পের তিনটি কাজ সঠিক ভাবে সাবমিট করতে পারেন তাহলে তিনটি কাজের জন্য আপনি পাচ্ছেন ৪৫ সেন্ট আর তার সাথে বাকি কাজ গুলো করতে পারলে আপনার দুই ঘণ্টায় 1 ডলার ইনকাম হয়ে যাবে। 

 


আপনারা প্রতিদিন সময় দিয়ে পিকোতে কাজ করতে থাকুন খুব বেশি না হলেও পকেট খরচ এবং নেট বিল দেওয়ার মতো টাকা আপনাদের ইনকাম হবে আশা করা যায়। এটার প্রমান আমি নিজেই আমি অনেক রিসার্চ করেই এটি বের করেছি এবং দুই সপ্তাহ কাজ করেছি এবং টাকা উত্তোলন করেছি। এখানে ৫ .৮০ ডলার হলেই টাকা উত্তলন করতে পারবেন যেহতেু আমি অন্য কাজ করি তাই খুব একটা সময় দিয়ে কাজ করতে পারি নাই তাই ২ সপ্তাহ লেগেছে টাকা উত্তলন দিতে।


তাই আপনারাও নির্দ্বিধায় কাজ করতে পারেন।এখন আসা যাক টাকা উত্তোলনের বিষয়ে এখানে টাকা উত্তোলন করতে হলে আপনার একটি এলটিসি অথবা স্ক্রিল একাউন্টের প্রয়োজন হবে আমি সাজেস্ট করবো আপনারা এলটিসি দিয়ে টাকা উত্তোলন করবেন এতে কোন প্রকার সমস্যা হবে না। আজকে এই পর্যন্তই আগামীতে আমি দেখাবো কিভাবে আপনাদের ইনকাম বাড়াবেন তবে অবশ্যই সেগুলো স্কিল কাজ হবে আমার লেখাতে বা  বোঝাতে কোন প্রকার ভুল থাকলে অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন ভাল থাকুন সুস্থ থাকুন আর কোন কিছু জানার থাকলে ফেসবুক গ্রুপে কমেন্ট করুন।আপনারা বোলতে পারে থামলেন দিছেন একটা আর বোলতেছেন আর একটা। উপরের পিকটি শুধু মাত্রই আপনাদের দৃষ্টি আকর্ষনের জন্য। আপনি যদি একজন মানুষের দৃষ্টি আকর্ষন না করতে পারেন তাহলে হাজার ভালো লেখালেও কোন কাজ হবেনা।

                                                   For Sign Up Click

ধন্যবাদ।

Post a Comment

Previous Post Next Post